২৪ মে, ২০১৫

ইসলামী ইতরামি

লিখেছেন নিলয় নীল

১.
সিরিয়াতে আবারও একসাথে দু'জনের শিরশ্ছেদ করলো আইএস। খোলা মাঠের মধ্যে শত শত আইএস যোদ্ধা ঘিরে ধরে চোখ বেঁধে একে একে শিরচ্ছেদ করলো দু'জনকে। প্রথমজনের অপরাধ গুপ্তচরবৃত্তি আর দ্বিতীয় জনের অপরাধ হলো আল্লাহ্‌কে অসম্মান করা। এবারের শিরচ্ছেদের সময় হত্যাকারীকে আর মুখোশ পরতে হয়নি। 

২.
একজন নারীকে বাধ্য করা হয়েছে ২০ জন আইএস জঙ্গিকে বিয়ে করতে। সবচেয়ে অবাক করা ব্যাপার হচ্ছে, প্রতি বার তাকে কুমারিত্ব ফিরে পেতে অস্ত্রোপচার করতে হয়েছে! অর্থাৎ বারবার একেবারে নতুন ভার্জিন হয়ে আইএস স্বামীকে বিয়ে করে বৈধভাবে যৌনতৃপ্তি দিতে বাধ্য হয়েছে। 

৩.
ঘটনা সৌদি আরবে। ডিভোর্সের হাত থেকে একটুর জন্য রক্ষা পেলো স্ত্রী। বিয়ের প্রথম রাতে স্ত্রীর সাথে মিলিত হয়েই স্বামীর স্ত্রীকে সন্দেহ হয়, সে ভার্জিন নয়। স্ত্রী যে ভার্জিন নয়, তার প্রমাণ হিসেবে তিনি দাবি করেন, বিয়ের রাতে স্ত্রীর সাথে মিলিত হলে স্ত্রীর রক্তপাত হয়নি।নাউজুবিল্লাহ! শুধু এটুকুতেই সীমাবদ্ধ ছিল না সৌদি সেই জামাই, সে তার স্ত্রীর পরিবারের কাছে জানায় যে, তাদের মেয়ে ভার্জিন নয় এবং সে এই মেয়েকে ডিভোর্স দেবে। পরিবার অবশ্য দাবি করে যে, তাদের মেয়ে ভার্জিন এবং মেয়ে নিজেও একই কথা বলে। অবশেষে মেয়েকে হাসপাতালে নিয়ে পরীক্ষা করা হয় এবং আলহামদুলিল্লাহ্‌ সোবাহানাল্লাহ ভালো খবর এই যে, ডাক্তারি পরীক্ষায় প্রমাণিত হয় যে মেয়ে ভার্জিন।

৪.
লক্ষ্মী-নারায়ণ মূর্তি রাস্তা দিয়ে নিয়ে আসার সময় কদমতলা হাফিজিয়া মাদ্রাসার কয়েকজন ছাত্র হিন্দুদের দেব-দেবী নিয়ে অকথ্য ও নোংরা ভাষায় গালাগাল করে। এসময় হিন্দুদের কয়েকজন এর প্রতিবাদ জানায়। এ ঘটনাকে কেন্দ্র করে ওই মাদ্রাসার ছাত্ররা স্থানীয় কিছু উগ্রপন্থী লোকজনের সঙ্গে সমবেত হয়ে লাঠি সোডা নিয়ে ওই হিন্দু গ্রামে অতর্কিত হামলা চালায়। এসময় তারা মন্দির, মন্দিরের মূর্তি ও তাদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। হামলা থেকে রক্ষা পেতে স্থানীয় ১০০টি পরিবারের হিন্দুরা সবাই বাড়ি ঘর ছেড়ে নিরাপদে আশ্রয় নেয় বলে তাঁরা জানান। 

৫.
মুসলমানেরা ইহুদি-নাছারাদের দেশে গিয়ে গণ্ডায় গণ্ডায় মসজিদ বানায়, বাধা পেলে মানবাধিকার লংঘন হচ্ছে গলে গলা ফাঠায়। তবে... মালয়েশিয়ার কুয়ালা সিলঙ্গার জেলার পুঞ্চাক আলাম (Puncak Alam) শহরে মুসলিমপ্রধান এলাকায় মন্দির স্থাপনের বিরোধিতা করছে সংখ্যাগুরু মুসলমানরা। তাদের যুক্তি, অধিবাসীদের সাথে আলাপ আলোচনা না করেই ৯৫ ভাগ মুসলমানের এলাকায় মন্দির প্রতিষ্ঠার ধৃষ্টতা সরকার কীভাবে দেখিয়েছে! 

#

পরবর্তী সংবাদগুলো ধর্মকারী সংকলিত।

১.
ইছলামের নবী ৯ বছর বয়সী আয়েশাকে শয্যাসঙ্গী বানাতে পারলে তার উম্মত সপ্তম শ্রেণীতে পড়া বালিকার সঙ্গে একই কাজ করতে পারবে না কেন? কেন তাকে গ্রেপ্তার করা হবে? আমরা কি এরকম মদিনা সনদের দেশ চেয়েছিলাম?

২.
পৃথিবীর পবিত্রতম দেশ চৌদি আজবের পবিত্রতম শহর মক্কায় চালু করা হয়েছে হালাল সেক্স শপ

৩.
সবচেয়ে বড়ো মুছলিম দেশ ইন্দোনেশিয়ায় ছাত্রীরা তাদের ডিগ্রি পাবে না, যদি তারা বিবাহবহির্ভুত যৌনসম্পর্ক স্থাপন করে থাকে, অর্থাৎ তারা যদি কুমারী না হয়।

৪.
শত শত যুদ্ধবন্দিনীকে গনিমতের মাল বিবেচনা করে ধর্ষণ করেছে বোকো হারামের ইছলামী যোদ্ধারা। তাদের কেউ কেউ ধর্ষণ শুরু করার আগে দোয়া পড়ে নিয়েছে।

৫.
অমুছলিম নারীদেরকে ধর্ষণ করার অনুমতি দেয়ার জন্য আল্যার কাছে শুকরিয়া আদায় করেছে ছহীহ ইছলামী জঙ্গিদের দল আইসিস।

৬.
গ্রীষ্মকালীন ইছলামী স্কুলে ছয় বছর বয়সী এক বালকের ওপর যৌননির্যাতন চালিয়েছে ৬৩ বছর বয়সী মুছলিম।

৭.
বিশ্বব্যাপী ইছলামী সন্ত্রাসের প্রধান স্পন্সর চৌদি আজব এবং সেই দেশের মাটিতে সংঘটিত হয়েছে ইছলামী আত্মঘাতী হামলা: পবিত্র জুম্মার নামাজের সময় শিয়া মসজিদে পবিত্র হামলা চালিয়ে ২১ জনকে হত্যা করা হয়। এর আগে গত এপ্রিল মাসে মক্কার গ্র্যান্ড মসজিদের ইমাম শিয়াদের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধের আহবান জানিয়েছিল। মাশাল্যা! মুছলিম-মুছলিম ভাই-ভাই।

৮.
মুছলিমদের ইতরামিতে অতিষ্ঠ হয়ে মুছলিমপ্রধান দেশ তাজিকিস্তানে আরবি নাম রাখা নিষিদ্ধ ঘোষণা করেছে সে দেশের সরকার। এ ছাড়া দাড়ি রাখা, হিজাব পরা এবং নাবালকদের মসজিদে ঢোকার ওপরেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

৯.
'বেসিনের ওপরে পা তুলে পা ধোয়া নিষিদ্ধ' - এমন একটি সাইন পুরুষদের টয়লেটে ঝোলানোর ঘটনাকে 'বর্ণবাদী' আচরণ ('বর্ণবাদ' কাকে বলে, সে সম্পর্কে কোনও ধারণা তাদের নেই যদিও) বলে আখ্যা দিয়েছে অজুর সময় বেসিনের ওপরে পা তোলা মুছলিমরা।

১০.
বোকো হারামের কাছ থেকে উদ্ধার করা ২১৪ জন মেয়ে সন্তানসম্ভবা। দেখা যাচ্ছে, ইছলামী যোদ্ধারা নবী-অনুমোদিত ধর্ষণ যথাযথভাবে পালন করলেও নবী-প্রস্তাবিত আজল পদ্ধতি (যৌনাঙ্গের বাইরে বীর্যত্যাগ) প্রযোগ করেনি। মুক্ত নারীদের বর্ণনায় বোকো হারামের বর্বরতার কথা পড়ুন (বাংলায়)। এদিকে আইসিস ৯ বছর বয়সী বালিকাকেও (নবীজির সুন্নত) গর্ভবতী বানিয়েছে।

১১.
'চাহিবামাত্র দিতে বাধ্য থাকিবে' - কথাটা মুছলিম স্ত্রীর শিরোধার্য। অর্থাৎ স্বামীর কামনায় সাড়া না দেয়ার কোনও অধিকার নেই স্ত্রীর। ইছলামে প্রচলিত এই বিধানটির কথা আবারও স্মরণ করিয়ে দিয়েছে এক ইছলামবাজ। আরেক ইছলামবাজও জানাচ্ছে, যৌনসঙ্গমের জন্য স্ত্রীর সম্মতির প্রয়োজন স্বামীর নেই

১২.
কোরান পোড়ানোর অভিযোগ তুলে পাশবিক উপায়ে এক নারীকে হত্যা করা ৮ ব্যক্তিকে ষোলো বছরের জেল দেয়া হয়েছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, আফগানিস্তানের কাছ থেকে শিক্ষা নেয়ার সময় এসেছে বাংলাদেশের।

১৩.
মসজিদের ইমাম তার নিজের ১৩ বছর বয়সী কন্যাকে ধর্ষণ করেছে।

১৪.
আল্যার হুকুম ছাড়া গাছের পাতাও নড়ে না এবং তেলের মূল্যও নির্ধারণ করে দেয় আল্যাই - জানিয়েছে চৌদি মন্ত্রী।

১৫.
ইরাকে সংখ্যালঘু ইয়াজিদি সম্প্রদায়ের প্রায় ৩০০ জন জিম্মিকে হত্যা করেছে ইছলামিক স্টেটের (আইএস) জঙ্গিরা।

১৬.
আইসিস অনুমোদিত প্রথম বার্থ সার্টিফিকেটসহ নবজাতকের ছবি দেখুন। শিশুটির মাথার দু'পাশে রাখা আছে পিস্তল ও গ্রেনেড।

১৭.
অমুছলিম অবস্থায় স্টুডেন্ট লোন নিয়ে ধর্মান্তরিত হয়ে ইছলামের পুশিতল শায়াতলে আসার পরে এক নব মুছলিম লোনের সুদ দিতে অস্বীকৃতি জানিয়েছে, কারণ ইছলামে সুদ হারাম।

১৮.
অনুমতি না নিয়ে বাড়ির বাইরে গিয়েছিল বলে স্ত্রীর গায়ে পেট্রল ঢেলে তাকে আগুনে পুড়িয়ে মেরেছে তার স্বামী এবং এ কাজে তাকে পূর্ণ সহযোগিতা জুগিয়েছে তার পিতা। ঘটনাটি ঘটেছে শ্রেষ্ঠ অনার কিলিং-এর দেশ হিসেবে অনার পাওয়া ফাকিস্তানে।

১৯.
খোদ চৌদি আজবের পবিত্রতম শহর মক্কায় আল্যার ঘর মসজিদে এক পুরুষ বোরখা পরে নারীদের উত্যক্ত করেছে।
(লিংক: টোস্টার)

২০.
নৌকায় চেপে অবৈধ উপায়ে ইহুদি-নাছারাদের দেশ ইতালিতে যাবার পথে মুছলিমেরা নৌকা থেকে ১২ জন খ্রিষ্টানকে ফেলে দিয়ে হত্যা করেছে। তাদের অপরাধ ছিলো - তারা খ্রিষ্টান।

২১.
অন্য সব ধর্মের মতোই ইছলামও নারীর কুমারিত্ব বিষয়ে ঘোর বাতিকগ্রস্ত। তাই ইছলাম অস্ট্রেলিয়ার এক ইছলামিক স্কুলে দৌড় প্রতিযোগিতায় মেয়েদের অংশগ্রহণ নিষিদ্ধ করা হয়েছে, কারণ এর ফলে মেয়েরা তাদের কুমারিত্ব হারিয়ে ফেলতে পারে।

২২.
অমুছলিমদের ওপর হামলা করার সুযোগ মুছলিমরা মিস করে না। এমনকি প্রয়োজনে সুযোগ তারা নিজেরা সৃষ্টি করে নেয়! “মুছলমান রোগীকে হিন্দু নার্স ইনজেকশন দিয়ে মেরে ফেলেছে” - এই গুজব তুলে হিন্দু ধর্মাবলম্বী ডাক্তার ও নার্সের ওপর হামলা করেছে শান্তিকামী মুছলিমদের দল।

২৩.
ইহুদি-নাছারাদের দেশে থাকবো, সেখানকার সমস্ত সুযোগ-সুবিধা দু'হাত পেতে নেবো, কিন্তু সে দেশের গণতন্ত্র বা প্রগতিশীলতার বিরোধিতা করবো - এটাই হচ্ছে টিপিক্যাল মুছলিম মনোভাব। ওয়েলসে ভোটের আগে মুছলিমরা প্রচার চালিয়েছে: "গণতন্ত্র - আল্যার বিধানবিরোধী।"

২৪.
গত মার্চ মাসে ওমরাহ্‌ শেষে দেশে ফেরার পথে জেদ্দা বিমান বন্দরে ক'জন সৌদি নিরাপত্তা কর্মকর্তা দুই ইরানি কিশোরের ওপর যৌন নির্যাতন চালায়।

২৫.
খাছ ইছলামী জঙ্গিদের দল আইসিস কোরানে বর্ণিত ছহীহ ইছলামী পদ্ধতিতে চোরের হাত কেটে ফেলার চর্চা করছে। ভয়াবহ সচিত্র রিপোর্ট।

২৬.
আইসিস ৪০০ জন শিশুকে তাদের দলে গ্রহণ করে প্রশিক্ষণ দিচ্ছে। তাদের নাম দেয়া হয়েছে 'খলিফতের শাবক'।

২৭.
ইছলাম টয়লেট পেপারকে দিয়েছে ঢিলা-কুলুখের সম্মান ও মর্যাদা। তুরস্কে টয়লেট পেপারকে হালাল ঘোষণা করা হয়েছে।

২৮.
চৌদি গ্র্যান্ড মুফতি ঘোষণা দিয়েছে, চূড়ান্ত খিদের সময় কোনও মুছলিম পুরুষ তার স্ত্রীর শরীরের কোনও একটি অঙ্গ কেটে খেতে পারবে। কারণ ইছলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান। এবং দেখা যাচ্ছে, দূরদর্শী নবী প্রস্তাবিত এক পুরুষের চারটি স্ত্রী থাকার বিধানটি বড়োই সুবিধাজনক। স্বামীর অনেক দিনের খোরাক হতে পারবে তারা।

২৯.
মালয়েশিয়ায় হিন্দু-কার্যক্রম চালিয়ে গেলে হিন্দু আধ্যাত্মিক নেতাকে হত্যা করা হবে - হুমকি দিয়েছে আইসিস। কারণ 'বিশ্বে শুধু নড়িবেক তারই লেজটুকু'।

৩০.
কেনিয়ার বিশ্ববিদ্যালয়ে হামলা চালিয়ে শিক্ষাবিমুখ ও শিক্ষাবিদ্বেষী মুছলিমদের দল ৭০ জনকে হত্যা করেছে। (খবরটা পুরনো, তবু আর্কাইভের জন্য তুলে রাখা হলো)

৩১.
খেলনা ও খাদ্য চুরির অপরাধে কোরানের বিধান অনুসরণ করে চার শিশুর হাত কেটে নিয়েছে আইসিস

৩২.
ইছলামী মুতাহ বিবাহ পদ্ধতি অনুসরণ করে এক মুছলিমা যৌনকর্মী গুনাহমুক্ত সেক্স-সেশন অতিবাহন করছে একের পর এক।

৩৩.
চার কিশোরীর ওপরে যৌননির্যাতন চালানো মুছলিম পুরুষ আদালতে বলেছে, ওটা ঘটেছিল রমজান মাসে, এবং সে তখন রোজা পালন করছিল বলে জানতো না, সে কী করছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন