১৮ জুন, ২০১৫

ইছলামী ইতরামি

১.
উপকারী জ্ঞান করে উটমূত্র পানের নির্দেশ দিয়েছে ইছলামের নবী, অথচ ইহুদি-নাছারাদের প্রতিষ্ঠান বিশ্ব স্বাস্থ্য সংস্থা উটমূত্র পানের ব্যাপারে হুঁশিয়ারি জারি করেছে। খাছ মুছলিম কার কথা মানবে?

২.
নামাজ-রোজাসহ ইত্যাকার ইছলামী আচরণ পালনে উৎসাহী নয়, এমন মুছলিম তরুণ-তরুণীরাও কেন আইসিস-এর জিহাদে অংশ নিতে ব্যগ্র? এর উত্তরে ধর্মকারীতে বলা হয়েছিল, জিহাদ হচ্ছে উচ্ছৃঙ্খলতা আর লাম্পট্যের ফ্রি লাইসেন্স। সব রকমের পাপাচার জিহাদে বৈধ। গত সোমবার ব্রিটিশ টিভিতে বলা হলো, যৌনচাহিদা মেটানোর অভিলাষই এদের জিহাদে অংশ নেয়ার কারণ।

৩.
ওপরের ধারণাটির সমর্থনে একটি খবর, যাতে বলা হচ্ছে, অন্যদেশ থেকে জিহাদিদের আকৃষ্ট করার ক্ষেত্রে অপহৃত মেয়েরাই মুখ্য ভূমিকা রাখছে। কখনও কখনও এই মেয়েদেরকে এক প্যাকেট সিগারেটের দামে বিক্রি করা হচ্ছে।

৪.
'পীর' বললেই যেমন 'ভণ্ড' বিশেষণটি অবধারিতভাবে মাথায় আসে, তেমনি এখন 'মুছলিম' শুনলে 'টেররিস্ট' বিশেষ্যটি অবিচ্ছেদ্য মনে হয়। এর জন্য দায়ী কারা?

৫.
ইছলামের কোনও কানুনই নাকি পরিবর্তনযোগ্য নয়! তবে মূর্খ নবীর অজ্ঞতার কারণে সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত রোজা রাখার অপরিবর্তনীয় রীতিdt মুছলিমরাই ঠ্যালায় পড়ে বদলানোর উদ্যোগ নিয়েছে। তারা আর্কটিক অঞ্চলে, যেখানে এই মৌসুমে সূর্য কখনওই অস্ত যায় না, রোজার সময় সম্পর্কে নিজেদের সুবিধেমতো বানিয়ে নিচ্ছে ইছলামপরিপন্থী আইন। উত্তর ইয়োরোপেও, যেখানে দিবাকাল এখন ১৬-২৪ ঘণ্টা দীর্ঘ, সেহরি ও ইফতারের সময় নিয়ে বিতর্ক শুরু হয়েছে মুছলিমদের মধ্যেই।

৬.
গুপ্তচরবৃত্তির অভিযোগে একজনকে ক্রুশে বেঁধে রেখে হাত ও পা কেটে ফেলার দৃশ্যসম্বলিত ভিডিও প্রকাশ করেছে ছহীহ ইছলামী জঙ্গিদল আইসিস।

৭.
মজা রে মজা! তালিবান হুমকি দিয়েছে আইসিস-কে: আপনাদের জিহাদিদের আফগানিস্তানের বাইরে রাখুন!  

৮.
'আল্লাহু আকবর' ধ্বনি তুলে এক মুছলিম মলোটভ ককটেল ছুঁড়েছে চার্চে।

৯.
বীভৎস ইছলামী শাস্তিগুলোর ন্যায্যতা দানকারী কোরানের আয়াতগুলো পাঠ করতে করতে জনসমক্ষে দেয়া শাস্তিগুলোর ভিডিও শিশুদেরকে দেখতে বাধ্য করেছে আইসিস। 

১০.
মুছলিমপ্রধান দেশে নির্যাতিত হওয়াই সংখ্যালঘুদের নিয়তি। আফগানিস্তানে শিখদেরকে একঘরে করে দিয়ে দেশত্যাগের চাপ দেয়া হচ্ছে। বাংলাদেশী মুছলিমদের কাছ থেকে শিখলো নাকি!

১১.
ইহুদি-নাছারাদের দেশে গিয়ে মুছলিমরা ধর্মপ্রচার, মসজিদ নির্মাণ, অন্যায্য দাবি দাখিল (অনাদায়ে হুমকি) ও ইত্যাকার ইতরামি করবে অবলীলায়, তবে "মুছলিম দেশে খ্রিষ্টানরা ধর্মপ্রচার করতে পারবে না" - জানিয়েছে মিসরীয় ইছলামবাজ। ২.৩৪ মিনিট দীর্ঘ ভিডিও

১২.

১৩.
হায়, অঞ্জলি দেবী, আপনি কি জানতেন না, ইছলামের বিরুদ্ধে কটুক্তিকারীর কল্লা নামিয়ে ফেলা ইছলামে সুন্নত? তদুপরি আপনি ছিলেন ভিন্নধর্মাবলম্বী!

১৪.
সাউথ ইস্ট এশিয়ান গেইমসে স্বর্ণপদক বিজয়িনী মালয়েশীয় জিমন্যাস্টকে অভিযুক্ত করেছে মুছলিমরা। কারণ তিনি বেশরীয়তী পোশাক পরেছেন (নিশ্চয়ই বোরখা পরে প্রতিযোগিতায় অংশ নেয়া উচিত ছিলো তাঁর!) ও নিজের যৌনাঙ্গের আকার প্রকট করে দেখিয়েছেন।

১৫.
ফাকিস্তানে দুই আত্মঘাতী বোমারু পরস্পরের সঙ্গে মারামারির সময় বোমা সক্রিয় করে নিহত হয়েছে। এদের ভাগ্যে ৭২ হুর জুটবে কি না, কেউ বলতে পারেন?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন