২২ অক্টোবর, ২০১৫

ইছলামী ইতরামি

১. এ বছর হজ্বে শয়তানকে পাথর মারতে গিয়ে নিহত হাজীর সংখ্যা বর্তমান হিসেব অনুযায়ী ২১৭৭ জন। এখনও শত শত হাজীর কোনও খোঁজ পাওয়া যায়নি।

২. বোমাসদৃশ ঘড়ি 'আবিষ্কারক' সেই মুছলিম বালক-বৈগ্যানিক (যার আপন বোন বোমা মেরে স্কুল উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছিল ও যার পিতা 'ইসলামোফোবিয়া' নামের মিথ্যা ধারণাটির প্রচার, প্রসার ও প্রপাগান্ডায় প্রাণপাত করেন) সম্প্রতি দেখা করেছে সুদানের রাষ্ট্রপতির সঙ্গে, যিনি এক গণহত্যার নায়ক ও যাঁর নাম আছে আন্তর্জাতিক অপরাধ আদালতে (আইসিসি) প্রমাণিত যুদ্ধাপরাধীদের তালিকায়। আরও একটি কৌতূহলোদ্দীপক খবর: এই ঘড়িবালক সপরিবারে আমেরিকা ছেড়ে চলে যাচ্ছে কাতারে - আন্তর্জাতিক ইছলামিজমের হেডকোয়ার্টার হিসেবে স্বীকৃত দেশে। কিছু বোঝা যাচ্ছে?

৩. মুছলিমদের সংখ্যাবৃদ্ধির ইছলামী তরিকা: ব্রিটেনের একটি জেল এখন মুছলিম-প্রধান এবং সেখানে বাকি কয়েদিদেরকে জোর করে ধর্মান্তরকরণের প্রক্রিয়া চলছে।

৪. ডেনমার্কবাসী মুছলিমদের শতকরা ৪০ জন সে-দেশে কোরান-নির্ভর আইনকানুন চায়। তো কবে সেই দেশে ইছলামী শাসনের প্রচলন হবে, সেই অপেক্ষায় না থেকে তারা কেন ইছলামশাসিত দেশগুলোতে যায় না?

৫. আইসিস-এ যোগ দিতে অস্বীকৃতি জানানো ১৪ বছর বয়সী কিশোরের হাত ও পা কেটে ফেলেছে ইছলামী যোদ্ধারা।

৬. জঙ্গিবাদ দমনের পরিকল্পনা করলে কারা গোস্বা করতে পারে, বলুন দেখি? হ্যাঁ, মুছলিমরা। তারা নিজেরা জঙ্গিবাদবিরোধী কোনও উদ্যোগ নেবে না, অন্যদেরও নিতে দেবে না। এর অর্থ কী দাঁড়ায়?

৭. মহানবী ও ইছলামের জন্মভূমি, ইছলামের প্রধান ধারক-বাহক দেশ চৌদি আজব নারী ও মাদকে মগ্ন। বিশদ রিপোর্ট।
(লিংক: টোস্টার, ক্যাটম্যান)

৮. নাইজেরিয়ায় জুম্মাবারে আল্যার ঘর মসজিদে বোমা হামলায় ৩৯ জন নিহত

৯. ইছলাম নারীকে দিয়েছে আত্মঘাতী বোমারুর সম্মান। বোকো হারামের তত্ত্বাবধানে ১১ জনকে হত্যা করে দুই মুছলিমা সরাসরি জান্নাতে যাবার অধিকার লাভ করেছে।

১০. ১৫ বছর বয়সী মুছলিম স্কুলবালক আল্যাহু আকবর চিৎকার সহযোগে গুলি করেছে তার শিক্ষককে লক্ষ্য করে।

১১. বঙ্গদেশী দুই শান্তিকামী খ্রিষ্টান ধর্মযাজকের গলা কেটে হত্যা করার চেষ্টা করেছিল। "যখন তোমরা কাফেরদের সাথে যুদ্ধে অবতীর্ণ হও, তখন তাদের গর্দান মার" - কোরান, সুরা ৪৭, আয়াত ৪)

১২. মসজিদ হচ্ছে ইছলামী সন্ত্রাসের হেডকোয়ার্টার। ১৫ বছর বয়সী অস্ট্রেলীয় ইছলামী যোদ্ধা তার অস্ত্র পেয়েছিল মসজিদের মাধ্যমে

১৩. বার্লিনের ইমামকে গ্রেপ্তার করা হয়েছে সন্ত্রাসবাদের অভিযোগে।

১৪. আইসিস-এর পক্ষ হয়ে সন্ত্রাসী হামলা চালানোর পরিকল্পনাকারী চার মুছলিমকে গ্রেপ্তার করা হয়েছে সুইজারল্যান্ডে।

১৫. দাসীর সঙ্গে যৌনসম্পর্কস্থাপন যেহেতু ইছলামে অনুমোদিত, তাই স্বামী ও গৃহপরিচারিকার ফষ্টিনষ্টির দৃশ্য গোপনে ভিডিও করে ইউটিউবে আপলোড করার অপরাধে স্ত্রীর এক বছরের জেল অথবা ৮৭ হাজার ২১৪ পাউণ্ড জরিমানা হতে পারে।

১৬. ইছলামী রাষ্ট্র ইয়েমেনে বসবাসকারী ইহুদিদের সরকারীভাবে নির্দেশ দেয়া হয়েছে ইছলাম গ্রহণের, নয়তো দেশত্যাগের।

১৭. বাংলাদেশে খিজির খান হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত দু'জন বলেছে, মালামাল লুটকে তাঁরা গণিমতের মাল মনে করেন। এ জন্য তাঁরা এসব নিয়ে গেছেন। এ ছাড়া গলা কেটে হত্যা করাকে তাঁরা সওয়াব মনে করেন। তাই আগ্নেয়াস্ত্র ব্যবহার না করে তাঁরা ধারালো অস্ত্র দিয়ে জবাই করেছেন।

১৮. এবারে হালাল ডেটিং শুরু হলো মালয়েশিয়ায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন