৫ অক্টোবর, ২০১৫

ইছলামি ইতরামি


২. এদিকে ১৪ বছর বয়সী আরেক উদীয়মান ও প্রতিশ্রুতিশীল মুছলিম জঙ্গি তার শিক্ষককে বলছে, "আমার শিরশ্ছেদ তালিকায় আপনার নাম আছে।"... আচ্ছা, টেক্সাসের সেই ঘড়ি-বালকের বয়স জানি কতো ছিলো?... হ্যাঁ, ১৪-ই তো!

৩. মুছলিমদের জন্য পরম সম্মানজনক সংবাদ: জার্মানিতে পুলিশের সঙ্গ ছাড়া অভিবাসীদের ক্যাম্পগুলোয় যেতে অস্বীকৃতি জানিয়েছেন ডাক্তারেরা। তাঁরা মুছলিমদের হামলার আশঙ্কা করছেন।

৪. রাতে খাবার সময় মাথায় কাপড় দেয়নি বলে ৬ বছরের বালিকাকে পিটিয়ে হত্যা করে পরিবারের হৃত সম্মান পুনরুদ্ধার করেছে মুছলিম পিতা। 

৫. জার্মানবাসী আরেক মুছলিম পিতা তার প্রাপ্তবয়স্ক কন্যাকে হত্যা করে পরিবারে সম্মান ফিরিয়ে এনেছে। মেয়েটি তার বয়ফ্রেন্ডের সঙ্গে যৌনসম্পর্ক স্থাপন করে পরিবারের সম্মান ধূলিতে মিশিয়ে দিয়েছিল।

৬. দেখা যাচ্ছে, হজ্বের সময়ও আল্যাফাক শয়তানের কাছে নিরঙ্কুশভাবে পরাজিত। মুছলিমদের যাবতীয় অপকর্ম শয়তানের প্ররোচনাতেই ঘটে থাকে। পবিত্র হজ্বের সময় পৃথিবীর সবচেয়ে পবিত্র স্থানেই নারী হয়রানির ঘটনা ঘটেছে। নিশ্চয়ই নারীরা বেশরিয়তী পোশাকে ছিলো সেখানে!

৭. ধর্মান্তরিত হবার অর্থ মাদকদ্রব্যের ব্র্যান্ড বদলানো - এর বেশি কিছু নয়। তবে ধর্ম বদলানোর অধিকার যে কারুরই থাকার কথা। মুছলিমরা তা মানে না। খ্রিষ্টধর্মে দীক্ষিত হবার 'অপরাধে' এক প্রাক্তন-মুছলিম পরিবারকে বাড়িছাড়া করিয়েছে মুছলিমরা।

৮. গাজার এক বিয়ের আসরে ইসরায়েল বিমান হামলা করে ২৮ জনকে হত্যা করেছে।... উৎফুল্ল মমিন ও বামাতি ভাইয়েরা, একটু ভেম হইয়া গেছে। গাজায় নয়, ইয়েমেনে। এবং হামলা চালিয়েছে ইসরায়েল নয়, চৌদি আজব।

৯. আইসিস ১০ জনকে হত্যা করেছে সমকামিতার 'অপরাধে'।

১০. প্রতিশ্রুত পারলৌকিক ইন্দ্রিয়পরায়ণ জীবন তো থাকছেই, তাই বলে ইহকাল শূন্য যাবে নাকি! তবে সম্পূর্ণ হালাল ও শরিয়াসম্মত উপায়ে দামি গাড়ি, বিলাসী জীবন, সুন্দরী মেয়েদের জোর করে ‘দাসী’ বানানোর সুযোগের যথাযথ ব্যবহার করতে আইসিস-এ যোগ দেয়া মুছলিমদের ভ্রান্তিমোচন ঘটতে শুরু করেছে। হতাশ হয়ে তারা আইসিস ছেড়ে আসছে।

১১. ইছলামী দল বোকো হারাম ৫ জন বালিকাকে ব্যবহার করে একটি আত্মঘাতী হামলা পরিচালনা করে ১৪ জনকে হত্যা করেছে।

১২. এবারের হজ্বে সহস্র মানুষের মৃত্যুর ট্র্যাজেডিকে 'আল্যাফাকের উপহার' বলে বর্ণনা করেছে রাশিয়ার চেচনিয়া প্রজাতন্ত্রের প্রধান রমজান কাদিরভ। তবে আল্যার উপহারের চেহারা এতো বীভৎস ও নৃশংস কেন, সে প্রশ্নের উত্তর কে দেবে?

১৩. নাস্তিক-ব্লগাররা আসলে অপরিসীম ক্ষমতাধর। তাদের লেখার কারণে ইছলাম স্রেফ ধ্বসে পড়ে। প্রমাণ: এক মমিন বান্দা এক ব্লগারের বিরুদ্ধে মামলা করেছে, কারণ সেই ব্লগার "হজ ও নামাজ নিয়ে কটূক্তি করায় ইসলামের মারাত্মক ক্ষতি হয়েছে।" তবে এ কথা ঠিক, ইছলামীদের প্রিয় যুক্তি চাপাতি ব্যবহার না করার কারণে মামলা দায়েরকারীর প্রতি কৃতজ্ঞতা জানানো যেতে পারে। 

১৪. 'বাংলা হবে আইএস-স্তান' - ১৬ বছর বয়সী বঙ্গদেশী বালক আইএস-এর প্রচারপত্র সাঁটতে গিয়ে আটক হয়েছে পুলিশের হাতে।

১৫. গত সেপ্টেম্বর মাসে ইছলামী ইতরামির সংক্ষিপ্ত খতিয়ান: হামলা ১৮৭ বার (দিনে ৬ বারেরও বেশি), হত্যা ১৫৮০ (দিনে ৫০ জনেরও বেশি)।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন