১৮ জানুয়ারী, ২০১৬

ইছলামী ইতরামি (গত দু'সপ্তাহে)

আইসিস-এর ছহীহ ইছলামী কীর্তি:
১. তুরস্কে আত্মঘাতী বোমারুর মাধ্যমে ১০ জনকে হত্যা; ২. ইরাকে ফায়ারিং স্কোয়াডে ৮০ জনকে হত্যা; ৩. এক তরুণকে সমকামিতার অভিযোগে ইছলামী আইন অনুসরণ করে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা; ৪. রিমোট কন্ট্রোলড বিস্ফোরক ব্যবহার করে ৪ বছরের শিশুকে হত্যা, ৫. গুপ্তচরবৃত্তির অভিযোগে মহিলা সাংবাদিককে হত্যা; ৬. আইসিস ছাড়তে বলায় জনসমক্ষে গুলি করে নিজের মাকে হত্যা; ৭. বাগদাদের শপিং মলে হামলা চালিয়ে ১৮ জনকে হত্যা; ৮. অপহৃত শিশুদেরকে পিতা-মাতা হত্যার প্রশিক্ষণ দান (ব্যাপারটি কোরানসম্মত - সুরা ৫৮:২২, সুরা ৯:২৩)।

অন্যান্য ইছলামী হামলা:
৯. লিবিয়ায় ট্রাক-বোমা হামলার মাধ্যমে ৪৭ জনকে হত্যা; ১০. বুরকিনা ফাসোয় হামলার মাধ্যমে ২০ জনকে হত্যা, ১১. ফাকিস্তানে পোলিও টিকাদান কেন্দ্রে আত্মঘাতী হামলা চালিয়ে ১৫ জনকে হত্যা; ১২. আল-শাহাবের আক্রমণে ৫০ জন কেনীয় সৈন্য নিহত; জাকার্তায় হামলা চালিয়ে ২ জনকে হত্যা; ১৩. পুলিশের ওপরে হামলা চালানো মুছলিমের স্বীকারোক্তি: কাজটা সে করেছে ইছলামের নামে; ১৪. দুই সুন্নি মসজিদে হামলায় মুয়াজ্জিন নিহত; ১৫. ইছলামী শিক্ষায় দীক্ষিত কিশোর চাপাতি সহযোগে হামলা চালিয়েছে ইহুদি শিক্ষকের ওপর।

অভিবাসী অভিরুচি: 
১৬. নববর্ষের প্রাক্কালে জার্মানি, ফিনল্যান্ড, অস্ট্রিয়া, সুইজারল্যান্ডের কয়েকটি শহরে স্থানীয় নারীদের ওপরে মুছলিম অভিবাসীরা গণযৌননির্যাতন (আরবীয় মুছলিমদের কাছে তা 'তাহার্রুশ' নামের একটি খেলা) চালিয়ে আবারও প্রমাণ করেছে - ইছলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান; ১৭. আমেরিকায় মুছলিম অভিবাসীর ঘোষণা - "আমি আত্মঘাতী হামলা চালাতে চাই।... আমি আমেরিকাবিরোধী।"; ১৮. ধর্ষণে বাধা দিলে পায়ের আঘাতে জার্মান মহিলার গালের হাড় ভেঙে ফেলেছে মুছলিম অভিবাসী; ১৯. অস্ট্রিয়ার স্কুলবালিকারা মুছলিম অভিবাসীদের যৌননির্যাতনের শিকার হচ্ছে; ২০. উভলিঙ্গের দুই প্রতিনিধিকে পাথর ছুঁড়ে আক্রমণ করেছে মুছলিম অভিবাসীরা (ভিডিও রিপোর্ট); ২১. জার্মানে স্থায়ীভাবে বসবাসকারী মুছলিম তরুণ-তরুণীদের প্রকৃত মানসপট ("শুয়োরখেকোদের সঙ্গে কে মেশে!") একটি ভিডিওতে; ২২. হামলার পরিকল্পনাকারী দুই মুছলিম অভিবাসী বলেছে, তারা "রক্ত দেখতে উদগ্রীব" এবং "আল্যাই আমাদের নিয়োগ করেছে এই কাজে।"; ২৩. সুইমিং পুলে অশোভন করার অভিযোগে মুছলিম আশ্রয়প্রার্থীদের সেখানে প্রবেশ নিষিদ্ধ করেছে এক জার্মান শহর; ২৪. দুই কিশোরীকে গণধর্ষণ করেছে চার মুছলিম অভিবাসী। 

২৫. কে কে নামাজ পড়া বন্ধ করেছে? - মসজিদে ইমামের এই প্রশ্নের উত্তরে ভুল করে হাত তুলে ফেলে ধর্ম-অবমাননামূলক কাজ করেছে ভেবে শাস্তি হিসেবে নিজের হাত কেটে ফেলেছে ১৫ বছর বয়সী কিশোর। তার পিতা-মাতা ও প্রতিবেশীরা তার এই আত্ম-শাস্তিতে সন্তোষ প্রকাশ করেছে।

২৬. ভারতকে ধ্বংস ও হিন্দুদের হত্যা করার সম্মান আল্যা দান করেছে ফাকিস্তানীদের - বলেছে ইছলামবাজ।

২৭. ইছলামী শান্তির আঁতুরঘর মসজিদ। আর তাই মসজিদের ইমামের কাছে থাকতেই পারে শান্তি প্রচার ও প্রসারের সমস্ত উপাদান - অস্ত্র, বিস্ফোরক...

২৮. এরা ইছলাম গ্রহণ করে বলে সহিংস হয়? নাকি সহিংস মনোভাবসম্পন্ন বলে ইছলাম গ্রহণ করে? ১৫ বছর বয়সী ধর্মান্তরিত এক ড্যানিশ মুছলিম কিশোরীর কাছে বিস্ফোরক পাওয়া গেছে। সেও হয়তো শান্তি প্রচারের পরিকল্পনা করছিল।

২৯. হিজাব পরার কারণে আক্রমণের শিকার হয়েছে বলে দাবি করা এক হিজাবিনীকে জরিমানা দিতে হয়েছে মিথ্যা অভিযোগের কারণে।

৩০. ধর্মশিক্ষকরা কেন যে বরাবরই বর্বর হয়ে থকে! ৫ বছরের শিশু গোসল না করার অপরাধে কী বীভৎস শাস্তিটাই না পেলো মাদ্রাসা সুপারের কাছে! 

৩১. ভারতীয় মুছলিম নেতা টিভিতে ঘোষণা দিয়েছে, ইছলামকে অপমান করলে সে অমুছলিমের শিরশ্ছেদ করবে। ২৫ সেকেন্ডের ভিডিও

৩২. ইছলামসম্মত লেবাছ না-পরা জেনানার সঙ্গে ছবি তোলার অপরাধে কারাবাস হয়েছে ইরানের জাতীয় দলের গোলরক্ষকের।

৩৩. 'আল্যাহু আকবর' হাঁক দিয়ে ক্রিসমাস ট্রি-তে আগুন ধরিয়ে দেয়া নিশ্চয়ই ছওয়াবের কাজ।

৩৪. নবীজি নিজে শিশুবিবাহ করেছিল, তাই শিশুবিবাহ বন্ধ করার অর্থ সুন্নত আদায়ের উপায় রহিত করা। ফাকিস্তানে শিশুবিবাহ বন্ধ করার অনৈছলামিক প্রস্তাব খারিজ হয়ে গেছে সঙ্গত কারণেই।

৩৫. ইছলাম ত্যাগ করার অপরাধে পুত্রকে পুলিশের হাতে তুলে দিয়েছে পিতা। পিতাকে ধন্যবাদ। ইসলামী আইন (সুরা ৪:৮৯, বুখারি ৫২:২৬০...) অনুসরণ করে সে পুত্রকে হত্যাও করতে পারতো। 

৩৬. ৫০০ বছর ধরে আধুনিক বিজ্ঞানচর্চায় মুছলিমদের কোনও অবদান নেই - বলেছেন প্রবাদপ্রতিম মুছলিম বিজ্ঞানী পারভেজ আমির আলি হুডভয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন